শ্রাবণের বৃষ্টি
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব - স্বপ্নে যখন তুমি ২৮-০৪-২০২৪

টাপুর টুপুর শব্দ করে,
আজ ভরদুপুরে বৃষ্টি পরে।
বৃষ্টিতে ভিজে গেছে সব,
আজ কোথায় গেল কলরব?
থেমে গেল কেন হৈ চৈ,
আজ সূর্যি মামা গেল কই?
স্নিগ্ধতা ভরা এই দুপুরে,
কার পা বাধা রূপালী নূপুরে?
কার পায়ে বাজে মধুর ধ্বনি,
কার গান আমি কানেতে শুনি?
আমার দিকেই আছে যে চেয়ে,
এ কোন ছলনাময়ী মেয়ে?
চোখে মায়া ভরা তার দৃষ্টি,
মেয়ে তো নয়,শ্রাবণের বৃষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Moniruzzaman90
১৪-১১-২০১৮ ১২:৪৪ মিঃ

চমৎকার